রোজ বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০৪


					
				
দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

মোঃ শাহাজাদা হিরাঃ করোনা কালিন দীর্ঘ ১৭ মাস বন্ধ থাকার পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান। পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক, উৎসবে মেতেছে কোমলমতি শিক্ষার্থীরা।

করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রভাবে শিক্ষার্থীদের সুরক্ষা কথা চিন্তা করে সরকার দীর্ঘ ১৭ মাস দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেন। করোনা ভাইরাসের প্রভাব কিছুটা স্বাভাবিক হলে শিক্ষার্থীদের শিক্ষা জীবনের কথা বিবেচনা করে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে আজ ১২ সেপ্টেম্বর রবিবার শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়।

বরিশাল নগরীর বেশকিছু শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ সাইফুল হাসান বাদল ও জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। সকাল ১১ টায় সরকারি জিলা স্কুলে পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক। এসময় তারা অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলেন। পাশাপাশি শ্রেণি কক্ষ পরিদর্শন করেন অতিথিরা। পরে সেখান থেকে কালুশাহ সড়ক আলেকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বরিশাল কালেক্টরেট স্কুল এন্ড কলেজ বরিশাল, হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয় এবং সিস্টার ডে সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক প্রাথমিক শিক্ষা মোঃ জালাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক বরিশাল মোঃ সোহেল মারুফ, জেলা শিক্ষা অফিসার বরিশাল মোঃ আনোয়ার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরিশাল মোঃ আবদুল লতিফ মজুমদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam