রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:০৫


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।

অনামি লেনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার: বরিশাল শহরের সদর রোডের অনামি লেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ সকাল আনুমানিক ৮টায় এ অগ্নিকান্ডের ঘটনায় তিনখানা দোতলা টিনের ঘর প্রায় সম্পূর্ণ ভষ্মিভূত হয়।
পুড়ে যাওয়া ঘরের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায় এবং মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত তবে গ্যাসের সিলিন্ডারের বিষ্ফোরণের কারনে আগুনে ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। দমকল বাহিনী খবর পেয়ে এসে ১ঘণ্টারও বেশি সময় ধরে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হঠাৎ আগুন লাগায় তারা হতবিহব্বল হয়ে পড়ে। তাই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসে ফোন করতে না পারায় ক্ষতির পরিমাণ বেশি হয়েছে বলে বাসিন্দারা মনে করছেন।
ঘরগুলোর লাগোয়া একটি বহুতল ভবন রয়েছে। ভবনে লাভা ডায়াগনস্টিক সেন্টার, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্স নামীয় আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান এবং বাসিন্দা রয়েছে। আগুনে ভবনের কয়েকটি এসি সম্পূর্ণ পুড়ে গেছে।
এই ঘরগুলোর মালিক ঢাকায় বসবাস করেন। এখানে যারা বসবাস করেন তারা সকলেই ভাড়াটিয়া এবং হিন্দু পরিবার।
কোনো অপ্রীতিকর বা অনাকাংখিত ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam