রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৯:৪১


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
আফগানিস্তানে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ৮

আফগানিস্তানে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ৮

নিউজ ডেস্ক।।আফগানিস্তানের পারওয়ান প্রদেশের একটি মসজিদে নামাজরত মুসল্লিদের ওপর হামলা চালিয়েছে বন্দুকধারীরা। এতে কমপক্ষে ৮ জন মুসল্লি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ১২ জন।

পারওয়ান প্রদেশের পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ইফতারের পর মাগরিবের নামাজ শুরু হলে মুসল্লিদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাৎ একদল অস্ত্রধারী মসজিদে ঢুকে পড়ে। এরপরই নামাজরত মুসল্লিদের ওপর এলোপাথাড়ি গুলি চালায়। এ ঘটনায় এখনো ব্যক্তি বা গোষ্ঠী দায় স্বীকার করেনি।

আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রনালয় ওই হামলার জন্য তালেবানকে দায়ী করেছে। তবে তালেবান এই হামলার দায় অস্বীকার করেছে। আফগানিস্তানে তালেবানের পাশাপাশি দায়েশ বা আইএস গোষ্ঠীও সক্রিয় হয়ে উঠেছে।

গত সপ্তাহে কাবুলের একটি হাসপাতালে হামলার ঘটনায় সদস্যজাত শিশুসহ ২৪ জন নিহত হয়। পবিত্র রজমানে পারওয়ানের মসজিদে নির্মম হামলার ঘটনায় সেখানে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam