রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:০৮


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
এলজিআরডি মন্ত্রণালয় বিভিন্ন পদে ৪৩০ জন লোক নিয়োগ দেবে

এলজিআরডি মন্ত্রণালয় বিভিন্ন পদে ৪৩০ জন লোক নিয়োগ দেবে

ধানসিড়িঁ নিউজঃ
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিইডি) মন্ত্রণালয় এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের বাস্তবায়নাধীন সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচি (সিভিডিপি) ৩য় পর্যায় শীর্ষক প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদে ৪৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।
পদ সমূহঃ মাঠ সংগঠক ২৫৮ জন, হিসাবরক্ষক ১ জন, হিসাব সহকারী ৪ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ১৬৭ জন।
আবেদনকারীর যোগ্যতাঃ যে কোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রি, উচ্চমাধ্যমিক বা মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বয়স- ২৩ এপ্রিল, ২০১৯ পর্যন্ত ন্যূনতম বয়স ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে ৩২ বছর।
বেতন-ভাতাদিঃ মাঠ সংগঠক ও হিসাবরক্ষক পদের বেতন ১০ হাজার ২০০ টাকা এবং হিসাব সহকারী ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের বেতন ৯ হাজার ৩০০ টাকা।
আবেদনপদ্ধতিঃ প্রার্থীদের http://cvdp3.teletalk.com.bd ঠিকানার অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখঃ আবেদনপ্রক্রিয়া শুরু হয়েছে গত ২৩ এপ্রিল থেকে আর শেষ হবে ১৪ মে, ২০১৯ বিকেল ৫টায়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam