রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৫৭


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
গুজবে কান না দেয়ার জন্য সচেতনতামূলক মাইকিং বরিশাল পুলিশ প্রশাসনের

গুজবে কান না দেয়ার জন্য সচেতনতামূলক মাইকিং বরিশাল পুলিশ প্রশাসনের

নিজস্ব প্রতিনিধি: ছেলেধরা/গলাকাটা/মাথাকাটা গুজবে আতংকিত জনপদ। একের পর এক ঘটছে গণপিটুনির ঘটনা, ঘটছে হতহতের ঘটনা। এতে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। এছাড়াও ছেলেধরার গুজব বন্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইউটিউব এবং ব্লগগুলো রাখা হয়েছে কঠোর নজরদারিতে। এসবে ছেলেধরা-সংক্রান্ত বিভ্রান্তিকর পোস্ট দিলে বা শেয়ার করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও গ্রহন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রশাসন।
পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান বরিশাল জেলা পুলিশ সুপার বরাবরেও একটি বার্তা পাঠিয়েছেন। বার্তায় উল্লেখ করা হয়েছে,ফেসবুক, টুইটার, ইউটিউব, ব্লগ এবং মোবাইল ফোনের মাধ্যমে ছেলেধরা-সংক্রান্ত বিভ্রান্তিমূলক পোস্টে মন্তব্য বা গুজব ছড়ানোর পোস্টে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে। বার্তাটি পাওয়ার পর থেকেই বরিশাল জেলা জুড়ে জেলা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। একই সাথে জেলার প্রত্যেক থানায় আলাদা আলাদা করে মাইকিং করছে পুলিশ সদস্যরা।
আইন নিজের হাতে তুলে না নিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করার বিষয় জনসাধারনকে উদ্বুদ্ধ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সকলের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮