রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:৫০


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
চট্টগ্রামের কর্ণফুলী চ্যানেলে ২ জাহাজের মুখোমুখি সংঘর্ষ

চট্টগ্রামের কর্ণফুলী চ্যানেলে ২ জাহাজের মুখোমুখি সংঘর্ষ

অনলাইন ডেস্ক:

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম বন্দরে দু’টি জাহাজের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। কর্ণফুলী চ্যানেলের চট্টগ্রাম ড্রাই ডক ও বোট ক্লাব সংলগ্ন অংশে এ দুর্ঘটনা ঘটে। বন্দর সচিব ওমর ফারুক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
সংঘর্ষের পর বন্দর কর্তৃপক্ষ চট্টগ্রাম বন্দর চ্যানেলে জাহাজ চলাচল সাময়িকভাবে বন্ধ রেখেছে বলে জানা গেছে।
জানা গেছে, সংঘর্ষে ফিডার জাহাজ এক্সপ্রেস মহানন্দা এবং অয়েল ট্যাংকার এমটি বুর্গান ক্ষতিগ্রস্ত হলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
সচিব ওমর ফারুক বলেন, শ্রীলঙ্কা থেকে সাড়ে সাতশ কনটেইনার নিয়ে আসা এক্সপ্রেস মহানন্দা বন্দরে ঢুকছিল। আর এমটি বুর্গান তেল আনলোড করে ওই সময় চ্যানেল দিয়ে সাগরের দিকে বেরিয়ে যাচ্ছিল। সংঘর্ষের ফলে একটি জাহাজ অপরটির উপরে প্রায় ৩ ফুটের মত উঠে গিয়ে এমনভাবে আটকে গেছে যা আলাদা করা সম্ভব হয়নি। বন্দর কর্তৃপক্ষ জাহাজ দুটিকে টেনে পাশে সরিয়ে শক্ত করে বেঁধে রেখেছ। জাহাজের ক্ষয়ক্ষতি সম্পর্কে যানা যায়নি। তবে জহাজ দুটিকে আলাদা করার পরে ক্ষতির পরিমাণ জানা যাবে বলে জাহাজ মালিক পক্ষ জানিয়েছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮