রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৪১


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
চাঁদপুরে দুর্গা ও কালী মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর।

চাঁদপুরে দুর্গা ও কালী মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর।

অনলাইন ডেস্কঃ চাঁদপুর শহরের পুরান বাজারে সার্বজনীন দুর্গা মন্দির ও প্রতিমা ভাঙচুর করে এবং মালামাল লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় দাস পাড়া এলাকার বাসিন্দা মুন্নাফ দিদারের ছেলে ফরিদুল ইসলাম দিদার, ইদ্রিস দিদার, রাজু দিদার, আবুল ডাক্তারের ছেলে আতিক ও আব্দুল আলিমকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে রাতে দুর্গা মন্দিরে হামলা চালায় বাসেত চৌধুরী, আবদুল কাদের মিজি ও খোরশেদ আলমসহ সংঘবদ্ধ একটি চক্র। তারা পরিকল্পিতভাবে দুর্গা মন্দিরের অবকাঠামো ভাঙচুর করে অন্যত্র ফেলে দেয়ে এবং প্রতিমা ভাঙচুর করে। এছাড়া পাশের কালি মন্দিরের প্রতিমা ভাঙচুর করে। এ ঘটনায় বিক্ষুব্ধ হিন্দু সম্প্রদায়ের লোকজন বিক্ষোভ মিছিল করে।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, কিছু মালপত্র বিভিন্ন বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮