রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:১৬


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
ডেঙ্গুতে এবার জাবির ছাত্রী উখিংনু রাখাইন’র মৃত্যু

ডেঙ্গুতে এবার জাবির ছাত্রী উখিংনু রাখাইন’র মৃত্যু

অমলাইন নিউজ ডেস্ক: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে উখিংনু রাখাইন (১৯) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী মারা গেছেন। শনিবার বিকেল ৪ টার দিকে অসুস্থ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেওয়ার পথে মারা যান তিনি।
উখিংনু রাখাইন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের (৪৮ তম ব্যাচ) শিক্ষার্থী ও প্রীতিলতা হলের আবাসিক ছাত্রী ছিলেন। তিনি কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা মংবা অং মংবার মেয়ে। এর আগে শুক্রবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ কবির স্বাধীন ।
উখিংনু রাখাইনের বাবা মংবা অং মংবা বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অসুস্থ অবস্থায় উখিংনুকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে বাড়িতে (কক্সবাজার) আনা হয়। গত বৃহস্পতিবার উখিংনুকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাঁদের জানান, উখিংনু ডেঙ্গুজ্বরে আক্রান্ত। এ অবস্থায় সেখানে দুই দিন তাঁর চিকিৎসা চলে। কিন্তু অবস্থার আরও অবনতি হলে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন দায়িত্বরত চিকিৎসক। শনিবার বিকেলে চট্টগ্রামে নেওয়ার পথে উখিংনুর মৃত্যু হয়।
উখিংনু রাখাইনের সহপাঠীরা জানান, গত ১৭ জুলাই অসুস্থ অবস্থায় উখিংনুকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নেওয়া হয়। সেখান থেকে তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উখিংনু বিশ্ববিদ্যালয়ে থাকাকালে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন। ১৮ জুলাই নিউমোনিয়া ও ডেঙ্গু রোগের কথা বলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮