রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৪৫


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
তাপসের বহিস্কারাদেশ প্রত্যাহার।

তাপসের বহিস্কারাদেশ প্রত্যাহার।

নিজস্ব প্রতিবেদকঃ
জাপার কেন্দ্রীয় নেতা ও বরিশাল- জেলার যুগ্ন-আহবায়ক মো: ইকবাল হোসেন তাপসের বহিস্কারাদেশ প্রত্যাহার করেছেন দলের চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

আজ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এর আগে গত সিটি নির্বাচনের প্রচার প্রচারনার তীব্র লড়াই চলাকালীন নির্বাচনের ঠিক আগ মুহুর্তে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছিলো। কিন্তুু বরিশালের স্থানীয় নেতৃবৃন্দ সহ সমর্থকদের চাপে পড়ে দলের চেয়ারম্যানের বহিস্কারাদেশ সত্ত্বেও ইকবাল হোসেন তাপসকে শেষ পর্যন্ত মাঠে থাকতে হয়। কেন্দ্রীয় একাধিক প্রেসিডিয়াম সদস্য বরিশালের তখনকার পরিস্থিতি দেখে অনেকটাই বিস্মিত হন। বরিশালের মৃত জাপাকে ইকবাল হোসেন তাপস সব পর্যায়ের নেতা কর্মীদের একত্রিত করে অবিশ্বাস্য এক প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হয়েছিলেন। বড় দুই দলের বাহিরের জাপার হঠাৎ জনপ্রিয়তায় অবাক হন কেন্দ্রীয় নেতারাও। ফলে একদিকে বহিস্কারাদেশ অপরদিকে মৌনসমর্থন সব মিলিয়ে শেষ পর্যন্ত মাঠে থেকে যান তাপস। যদিও তিনি প্রত্যাশিত ভোট পেতে সক্ষম হননি তবুও তার টিকে থাকার লড়াইটা জাপার নেতাকর্মীদের জন্য অন্যরকম বিজয়ের! জাপার ভেতরে সকাল-বিকাল সিদ্ধান্ত বদলে তৃণমমূল নেতাকর্মী সহ সাধারন মানুষের মধ্যে দীর্ঘদিনের বিরাজমান বিব্রতকর অবস্থা তাপসের এ সিদ্বান্তে তার অবসান ঘটে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮