রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৫৮


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
দৌড়াও বাংলাদেশ, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে,

দৌড়াও বাংলাদেশ, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে,

চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে, এই স্লোগান কে সামনে রেখে র‍্যাব ফোর্সেস কতৃক আয়োজিত এবং দ্যা গ্রেট বাংলাদেশ রান এর সহযোগীতায়,আগামী ০৩ মে, ২০১৯ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে দৌড়াও বাংলাদেশ-১০ কিঃমিঃ,যা সমুদ্র সৈকত কুয়াকাটা সৈকতের তীরে অনুষ্ঠিত হবে। এই দৌড়ে ১৪ বছরের বেশি বয়সী নারী-পুরুষ যে কেউ অংশগ্রহন করতে পারবেন
অংশগ্রহনকারী নিবন্ধন করতে পারবেন ১৩ ই এপ্রিল ২০১৯ থেকে ২০ এপ্রিল,২০১৯ এর মধ্যে
সীমিত সংখ্যক অংশগ্রহন করতে পারবেন। আরো বিস্তারিত জানার জন্য সংযুক্ত থাকতে হবে র‍্যাব ফোর্সেস ফেসবুক পেজ র‍্যাব ৮ বরিশালের ফেসবুক পেজে এবং দ্যা গ্রেট বাংলাদেশ রান এর ফেসবুক পেজে।

নিবন্ধন নিয়মাবলী -নিবন্ধনের জন্য কোন ফি দিতে হবে না। তবে অংশগ্রহনকারী তার অংশগ্রহন নিশ্চিত করার জন্য ৩১০ টাকা ০১৮২০০৬৪৫১৮ নম্বরে TGBR রেফারেন্স দিয়ে পেমেন্ট অপসনের মাধ্যমে বিকাশ করবেন, যা অংশগ্রহনকারীকে রিপোর্টিং এবং কীট সংগ্রহের সময় ফেরত প্রদান করা হবে। কিন্তু যারা অংশগ্রহন করবেন না, তারা ফেরত পাবেন না।
বিকাশ সম্পন্ন হওয়ার পর এই লিংকে গিয়ে ফরম পূরন করে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন। https://docs.google.com/forms/d/e/
1FAlpQLSddZXuT6_14aPSeJe2o9KvyviyxutochLuZ9jKD4VYHy9TLQ/vewform
২৪ ঘন্টার মধ্যে আপনি নিবন্ধন সম্পন্ন হওয়ার ইমেইল পাবেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮