রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৯:১৮


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট

নববধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

স্বামীর বাড়িতে নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম সুস্মিতা সরকার (১৮)।

শনিবার রাতে বরিশাল নগরীর ২১ নম্বর ওয়ার্ডের ধোপাবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুস্মিতা সরকার নগরীর নবগ্রাম রোড এলাকার স্বপন সরকারের মেয়ে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) দ্বিতীয় বর্ষের ছাত্রী।

এদিকে এ ঘটনায় সুস্মিতার স্বামী মাইনুল ইসলাম শান্তকে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। তিনি নগরীর ধোপাবাড়ির মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে।

স্থানীয় ও স্বামীর স্বজনরা জানান, ইসলাম ধর্মাবলম্বী ছেলে মাইনুল ইসলাম শান্তর সঙ্গে খ্রিস্টান ধর্মাবলম্বী সুস্মিতা সরকারের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এ সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেননি। আলাদা ধর্ম হওয়া সত্ত্বেও মাসখানেক আগে তারা বিয়ে করেন। তবে এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল।

শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে ধোপাবাড়ির মোড় এলাকায় স্বামীর বাড়িতে বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুম্মিতা। ওই সময় তার স্বামী শান্ত বাসায় ছিলেন না। পরে শান্ত গুরুতর অবস্থায় সুস্মিতাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিলে সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে সেখান থেকে সুস্মিতার স্বামী মাইনুল ইসলাম শান্তকে আটক করে।

পুলিশের ভাষ্য মতে, সুস্মিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তাই এটি আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়টি এখনও নিশ্চিত না। ময়নাতদন্তে বিষয়টি বেরিয়ে আসবে। তা ছাড়া আটক শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam