রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৬



শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!

নলছিটিতে দুধর্ষ ডাকাতি

বিশেষ প্রতিনিধিঃ নলছিটি উপজেলার জুরকাঠী গ্রামে হক ফকিরের ঘরে আজ দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে মাটি খুড়ে ও ঘরের টিন খুলে ডাকাতি করা হয়।তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

জানা যায় গত রাতে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত চক্ররা বাড়ির সব মানুষ ঘুমিয়ে থাকার সুযোগ নিয়ে ঘরের পিছনের দিক দিয়ে ঘরে প্রবেশ করে। ঘরে এ সময় হক ফকিরের স্ত্রী রানী বেগম (৪৫) ও নাতি রাফছান (৭) ঘুমিয়ে ছিল। ঘরে কোন পুরুষ লোক না থাকায় ডাকাতরা খুব সহজেই ডাকাতি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রানী বেগম জানান পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। হয়তো তারা এজন্যই আমার ঘরে ডাকাতি করছে বলে অভিযোগ করেন। তিনি আরও অভিযোগ করেন তার ঘর থেকে নগদ ৪০ হাজার টাকা‚ সাড়ে তিন বড়ি স্বর্ন‚ একটি মোবাইল, বাড়ির দলিল, প্রয়োজনীয় কাগজপত্র সংঘবদ্ধ ডাকাতরা নিয়ে যায়।

এ ব্যাপারে জুরকাঠীর মহিলা মেম্বার নিপা বেগম, চৌকিদার সেকান্দার গাজী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নলছিটি থানায় এ ঘটনার জন্য মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮