রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:১৩


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
নারায়নগঞ্জের ফতুল্লায় বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নারায়নগঞ্জের ফতুল্লায় বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে লিপু (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার গভীর রাতে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা গেছে, নিহত লিপু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে। লিপু ফতুল্লার পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, লিপুর নেতৃত্বে একটি বিশাল মাদক ব্যবসার সিন্ডিকেট রয়েছে। সে ফতুল্লার দাপা অঞ্চলের একজন বড় ধরণের মাদক ব্যবসায়ী। জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর এনামুল হক জানান, বুধবার লিপুকে গ্রেফতারের পর রাতে মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। দাপা বালুর মাঠ এলাকায় পৌঁছালে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে লিপুর সহযোগিরা পালিয়ে যায়। এ সময় লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮