রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:০১


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
বন্যা-গুজব-ডেঙ্গু পরিস্থিতির সার্বিক তথ্য জানাতে সার্বক্ষণিক মিডিয়া সেল

বন্যা-গুজব-ডেঙ্গু পরিস্থিতির সার্বিক তথ্য জানাতে সার্বক্ষণিক মিডিয়া সেল

অনলাইন ডেস্কঃ দেশের বন্যা পরিস্থিতি এবং এ বিষয়ে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে গণমাধ্যমে জরুরি ভিত্তিতে সংবাদ সরবরাহের সুবিধার্থে তথ্য অধিদপ্তরের স্থাপিত মিডিয়া সেল সার্বক্ষণিক চালু রয়েছে।
একই সাথে গুজব থেকে সতর্ক থাকার জন্য জনসাধারণকে সচেতন করা এবং ডেঙ্গু জ্বরের চিকিৎসা বিষয়ে করণীয় সম্পর্কে তথ্য-উপাত্ত মিডিয়াতে প্রচার করা হচ্ছে। ২৭ জুলাই, শনিবার সরকারি তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়।
তথ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে চালু করা মিডিয়া সেলের টেলিফোন নম্বর- ৯৫১২২৪৬, ৯৫১৪৯৮৮, ৯৫৪০০১৯ ; ফ্যাক্স নম্বর- ৯৫৪০৯৪২, ৯৫৪০০২৬, ৯৫৪০৫৫৩ ; ই-মেইল[email protected], ওয়েবসাইট- www.pressinform.gov.bd এবং ফেসবুক আইডি- PID BD এবং ফেসবুক পেজ- Press Information Department, Bangladesh এ যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।
এ ছাড়া ডেঙ্গু সংক্রান্ত চিকিৎসা এবং তথ্যের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত মনিটরিং সেলের ফোন নম্বর- ০১৭৩১৫১৮৮৬৬, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কল সেন্টার ০১৯৩২৬৬৫৫৪৪ এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ফোন নম্বর- ০৯৬১১০০০৯৯৯ -তে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।
দুর্যোগ সম্পর্কিত তথ্য সেবার জন্য ১০৯০-তে (টোল-ফ্রি) ফোন করে সমুদ্রগামী জেলেদের জন্য সতর্ক বার্তা, নদীবন্দরগুলোর সতর্ক বার্তা, দৈনন্দিন আবহাওয়া বার্তা, ঘূর্ণিঝড় ও বন্যার বিশেষ সতর্ক বার্তা পাওয়া যাবে। পানিসম্পদ মন্ত্রণালয়ের ০২-৯৫৪০৭০১ টেলিফোন নম্বর ও ০১৩১৮২৩৪৫৬০ মোবাইল নম্বরে বন্যা সংক্রান্ত তথ্য দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।
এছাড়া যে কোনো বিষয়ে সন্দেহজনক কিছু মনে হলে ৯৯৯ নম্বরে তাৎক্ষণিক কল করে পুলিশের সাহায্য নেয়ার অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮