রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:১০


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
বরিশালে ট্রাফিক সার্জেন্ট ট্রাকের চাকায় পিষ্ট

বরিশালে ট্রাফিক সার্জেন্ট ট্রাকের চাকায় পিষ্ট

স্টাফ রিপোর্টার:
দায়িত্ব পালনকালীন সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার দুই ভেঙে গেছে। আজ বেলা ১টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে -সার্জেন্ট গোলাম কিবরিয়া বিশ্ববিদ্যালয় এলকায় দায়িত্ব পালন করছিলেন। তিনি একটি ট্রাককে থামার নির্দেশ দিলে চালক ট্রাকটি না থামিয়ে চালিয়ে গেলে তিনি মটর সাইকেল নিয়ে ট্রাকটিকে ধাওয়া করে ট্রাকের সম্মুখে গিয়ে পুনরায় থামার নির্দেশ দেন। তাতেও চালক ট্রাক না থামিয়ে সার্জেন্টের উপর দিয়ে চালিয়ে দেয়। এতে সার্জন্ট ছিটকে পড়ে গেলে তাঁর পায়ের উপর দিয়ে ট্রাক চালিয়ে গেলে সার্জেন্টের দুই পা থেঁতলে যায়।
স্থানীয় লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন। নলছিটি থানা পুলিশের সহযোগিতায় ঘাতক ট্রাক ও তার চালক জ‌লিল সিকদার‌কে আটক করা হ‌য়ে‌ছে।
উন্নত চিকিৎসার জন্য সার্জেন্ট কিবরিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam