রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:৩৫


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন করা হয়েছে। ৭ জুলাই ২০১৯ তারিখ একজন আহবায়ক ও ৬ জনকে যুগ্ম আহবায়ক করে মোট একান্ন (৫১) সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

এর আগে গত ৩জুলাই অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের যৌথ সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপকে আহবায়ক এবং নজরুল ইসলাম হাওলাদার, আবু মুহম্মদ বশির, হারুন-অর-রশীদ, জুয়েল মাহমুদ, শাহাজাদা খাঁন এবং আরিফ সিকদারকে যুগ্ম আহবায়ক নির্বাচন করা হয়।

একই সাথে ৮জুলাইয়ের মধ্যে একান্ন সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এরই ধারাবাহিকতায় আজ ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি প্রকাশ করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আতিকুর রহমান, সৈয়দা ফাতেমা মমতাজ মলি, দিদার হোসেন খান, বরুন কুমার দে, সোলায়মান খান, হাফিজুর রহমান, ডা: মো: তানজীন হোসেন, তরিকুল ইসলাম, সোহেল সিকদার, কে এম সানোয়ার পারভেজ লিটন, মনিরুজ্জামান, আলমগীর, সাইফুল আলম, সাইদুজ্জামান, জাহাঙ্গীর আলম রাহাত, আবুল কালাম আজাদ, বনী আমিন, শহিদুল ইসলাম (রানা), আবুল কালাম, কে. এম. সাইফুল ইসলাম, সালমা বেগম, ইসরাত তামান্না, সৈয়দ শামসুজ্জামান, মিজানুর রহমান, আল-আমিন, নুরউদ্দিন, রোকন উজ্জামান, আঃ হাকিম হাওলাদার, আইয়ুব আলী শরিফ, হাচানুল বাসার সোহেল, আনিছুর রহমান মৃধা, শেখ ফরিদুল ইসলাম, মাহিন সরদার কালু, পারভেজ, অপূৃর্ব ভক্ত, ইমরান হোসেন, ফজলুল হক, নিজাম গাজী, উজ্জল খান, সুজিৎ বড়াল, আঃ ছালাম মিয়া, মেহেদী হাসান রিপন, সুজন সিকদার, মোফাজ্জল হোসেন প্রমুখ।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড-১১-১৬ ও কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড ১৭-২০ এর নেতৃবৃন্দ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮