রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৮:৪৫


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
‘ভূমি ব্যবস্থাপনায় আধুনিকায়ন বর্তমান অবস্থা ও ভবিষ্যত পরিকল্পনা’ শীর্ষক একটি সাক্ষাৎকার বরিশাল বেতারে অনুষ্ঠিত হয়

‘ভূমি ব্যবস্থাপনায় আধুনিকায়ন বর্তমান অবস্থা ও ভবিষ্যত পরিকল্পনা’ শীর্ষক একটি সাক্ষাৎকার বরিশাল বেতারে অনুষ্ঠিত হয়

ডেস্ক নিউজঃ বরিশাল বেতারে ‘ভূমি ব্যবস্থাপনায় আধুনিকায়ন বর্তমান অবস্থা ও ভবিষ্যত পরিকল্পনা’ বিষয়ক সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩১ অক্টোবর ২০২০ তারিখ শনিবার সকাল ১১টায় বাংলাদেশ বেতার, বরিশাল কেন্দ্রে এ সাক্ষাৎকার রেকর্ডিং করা হয়। সাক্ষাৎকার প্রদান করেন বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মো: আক্তার জামীল।

ভূমি ব্যবস্থাপনার জটিলতা নিরসনে সাম্প্রতিক সময়ে ভূমি সেবায় কি ধরণের পরির্বতন আনা হয়েছে, দুর্নীতি প্রতিরোধ ও হয়রানি বন্ধে ভূমি ব্যবস্থাপনায় কি ধরণের সংস্কার করা হচ্ছে, সংস্কার কার্যক্রমসমূহ জনগণকে
অবহিতকরণ, সংস্কার কার্যক্রমে নাগরিকদের সন্তুষ্টি,
কর্মকর্তা-কর্মচারীদের মাইন্ড সেটআপ পরিবর্তনে মোটিভেশনাল ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা, ভূমি সংস্কার বোর্ডের কর্মকর্তা হিসেবে চলমান সংস্কার কার্যক্রম মনিটরিং, মুজিব বর্ষে প্রত্যাশা ইত্যাদি সার্বিক বিষয়ে তিনি কথা বলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বরিশাল বেতারের অনুষ্ঠান উপস্থাপক ইমন। সাক্ষাৎকারটি আগামী ২ নভেম্বর ২০২০ তারিখ সকাল ১০:৩০ টায় প্রচার করা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam