রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৪:০৬


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ৩৫ হাজার টাকা করার দাবি

মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ৩৫ হাজার টাকা করার দাবি

অনলাইন ডেস্ক :

মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ৩৫ হাজার টাকা করার দাবি
মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা ও মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতির দাবি জানিয়ে মানববন্ধন করেছে জাতীয় সম্মিলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন। আজ রবিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এই মানববন্ধন।
মানববন্ধনে ফাউন্ডেশনের মহাসচিব বাবুল চিশতি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছেন। তাই দ্রুত জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা ও সাংবিধানিক স্বীকৃতি দেয়ার আহ্বান জানাচ্ছি।’
তিনি আরও বলেন, ‘বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও খন্দকার মোশতাক আহমদ মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কাজ করেছেন। এরা পরবর্তীতে অবৈধভাবে ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করেছে। কিন্তু মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রথম মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেন।’
মানববন্ধনে ফাউন্ডেশনের উপদেষ্টা শফি উদ্দিন ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল মুজিম সন্টু ও অর্থ সম্পাদক আব্দুল বাতেন সহ আরও অনেকেই বক্তব্য রাখেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮