রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:৩৪


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
মেহেন্দিগঞ্জে প্রতিপক্ষের কোপে রক্তাক্ত ২ জনের অবস্থা আশঙ্কাজনক, ঢাকায় প্রেরণ।

মেহেন্দিগঞ্জে প্রতিপক্ষের কোপে রক্তাক্ত ২ জনের অবস্থা আশঙ্কাজনক, ঢাকায় প্রেরণ।

রাজিব তাজ //মেহেন্দিগঞ্জ উপজেলার সদর দুলিয়া মধ্যেরচর গ্রামে জমি বিরোধের জের ধরে সহোদর সহ তিন জনকে হত্যার চেষ্টায় কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার দুপুর একটার সময়ে মধ্যেরচর কালামের দোকানের সামনে এ ঘটনা ঘটে।


আহতরা হলো, ওই এলাকার রতন মাঝির ছেলে রুবেল মাঝি, এবং রুবেলের বড় ভাই কালাম মাঝি ও কালামের ছেলের রসিদ মাঝি।
বর্তমানে আহত দুই ভাই গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
আহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে রুবেল মাঝিদের ক্রয় কৃত সম্পত্তি নিয়ে প্রতিবেশী মৃত সেকান্দার আলীর ছেলে আলাউদ্দিন মোল্লা ও তার পরিবারের সাথে বিরোধ চলে আসছে।
রুবেল ও কালামদের সম্পত্তি জোরপূর্বক ভাবে প্রতিপক্ষ আলাউদ্দিন মোল্লা ও তার পরিবারের সহযোগীরা জবর দখলের চেষ্টা চালায়।বিরোধপূর্ণ জমি নিয়ে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব বিরাজমান রয়েছে।


ঘটনার দিন গত শুক্রবার দুপুর একটার দিকে জমি বিরোধ নিয়ে রুবেলের সাথে আলাউদ্দিন মোল্লার বিরোধ হয়।
এরই জের ধরে, একপর্যায়ে আলাউদ্দিন মোল্লা ও তার ছেলে মিজান মোল্লা আলাউদ্দিন মোল্লার মেয়ে জামাই বেল্লাল তার ভাই আলতাফ মোল্লা সহ ১০-১২জন সহযোগী পরিকল্পিতভাবে রুবেলকে হত্যার চেষ্টায় কুপিয়ে জখম করে। এসময় রুবেলের ভাই কালাম কালাম এর ছেলে রশিদ বাঁচাতে আসলে তাদেরকে ও এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করেন আলাউদ্দিন মোল্লা সহ অন্যান্য সহযোগীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেন্দিগঞ্জে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


সেখানে রুবেল এবং কালামের মাথার মস্তিষ্কে রক্তক্ষরণ হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে বলে স্বজনরা জানান।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam