রোজ মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:১৬


রমজান উপলক্ষে বরিশালে টিসিবি’র মালামাল বিক্রি শুরু

রমজান উপলক্ষে বরিশালে টিসিবি’র মালামাল বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক: আসন্ন রমজান মাস উপলক্ষে বরিশাল নগরীতে টিসিবি’র মাধ্যমে স্বল্প মূল্যে চিনি,মসুর ডাল ও সোয়াবিন তৈল বিক্রির কার্যাক্রম শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে নগরীর জেলা প্রশাসক দপ্তর সহ বিভিন্ন স্থানে ৫টি ট্রাক ঘুড়ে ঘুড়ে টিসিবি’র মনোনিত ডিলাররা তাদের মালামাল বিক্রি করবে।

বরিশাল টিসিবি’র অফিস প্রধান আনিসুর রহমান জানান, প্রতিদিন মনোনিত ডিলাররা ৩শ’ থেকে ৫শ’ কেজি চিনি,৩শ’ থেকে ৫শ’ মসুর ডাল ও ৩শ’ থেকে ৫শ’ লিটার সোয়াবিন তৈল নগরীতে প্রতি ট্রাক বিক্রি করবে। তিনি জানান টিসিসিবি থেকে সরবরাহ কর্তৃক প্রতি কেজি চিনি ৪৭ টাকা,মসুর ডাল প্রতি কেজি ৪৪ টাকা ও সয়াবিন তৈল প্রতি লিটার দাম ধরা হয়েছে ৮৫ টাকা। জন প্রতি ক্রেতা ৪ কেজি চিনি,২ কেজি মসুর ডাল ও ৫ লিটার সোয়াবিন তৈল স্বল্প মূল্যে কিনতে পারবেন।

এছাড়া রমযানের ৫ দিন পূর্ব থেকে নগরবাসী ক্রেতাদের মাঝে বিক্রি করা হবে ছোলা বুট ও খেজুর তবে তার দাম কি হবে তা বলতে পারেনি তারা। এদিকে নগরীতে স্বল্প মূল্যে টিসিবি থেকে মালামাল বিক্রির প্রচার-প্রচারনা তেমন না থাকার কারনেই অনেক স্থানে ডিলাররা অবস্থান নিলেও সেখানে ক্রেতাদের উপস্থিতি কম দেখা যায়। পিকআপ ও ট্রাকে ঘুড়ে ঘুড়ে বিক্রি করা ডিলাররা বলেন সামনে দিনগুলিতে তাদের বিক্রি বাড়তে পারে বলে তারা মনে করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam