রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:৫২


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
রামপুরায় পুলিশের লাঠিচার্জ-গুলি, ওসিসহ আহত ২

রামপুরায় পুলিশের লাঠিচার্জ-গুলি, ওসিসহ আহত ২

অনলাইন নিউজ ডেস্কঃ ২৫ জুলাই, বৃহস্পতিবার বিকেলে রাজধানীর রামপুরায় চোর সন্দেহে এক শ্রমিককে পিটিয়ে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ চলাকালে শ্রমিকদের লাঠিচার্জ করে পুলিশ। পাশাপাশি গুলিও ছোড়া হয়।
অবরোধে শ্রমিকরা একটি গার্মেন্টস ভাঙচুরের চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় শ্রমিকদের ছোড়া ইটের আঘাতে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ ও তেজগাঁও বিভাগের এক সহকারী কমিশনার (এসি) আহত হন। সড়ক অবরোধের একপর্যায়ে শ্রমিকরা এক হয়ে ইজি গার্মেন্টে হামলার প্রস্তুতি নেয়। এ সময় পুলিশ অ্যাকশনে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দিলে সংঘর্ষের ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে প্রকাশ, সকালে ইজি গার্মেন্টসের দেলোয়ার নামে কাটিং বিভাগের এক শ্রমিককে চোর সন্দেহে মারধর করে ওই গার্মেন্টের কয়েকজন কর্মী। গার্মেন্টের লোকজন জানান, দেলোয়ার নাকি ওই গার্মেন্টের জানালা দিয়ে কাপড় নিচে ফেলছিলেন। এরপর তারা তাকে মারধর করে হত্যা করে। পুলিশকে না জানিয়ে ইজি গার্মেন্টস দেলোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। সেখানে তার মৃত্যুর পর পুলিশ বিস্তারিত ঘটনা জানতে পারে। এ ঘটনায় আরেকজন আহত হন। তিনি স্থানীয় একটি হাসপাতালে ভর্তি।
ইজি গার্মেন্টের তিনজনকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলার করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। দেলোয়ারের মৃত্যুর বিষয়টি ছড়িয়ে পড়ার পর পোশাক শ্রমিকরা রামপুরা সড়ক অবরোধ করে। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।
বৃহস্পতিবার বেলা ২টা থেকে বন্ধ থাকা রামপুরা সড়কটি বিকেল পৌনে ৫টায় খুলে দেয়া হয়। বর্তমানে সড়কের দুই পাশে যান চলাচল করলেও প্রচণ্ড যানজট রয়েছে। ডিএমপির ট্রাফিক বিভাগ জানিয়েছে, রামপুরা সড়কের একপাশের যানজট মালিবাগ মোড় এবং আরেক পাশে উত্তর বাড্ডায় গিয়ে ঠেকেছে। পুলিশ যান চলাচল স্বাভাবিক করার সবরকম চেষ্টা করছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮