রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:২৪


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে নরসুন্দর আটক

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে নরসুন্দর আটক

অনলাইন ডেস্ক:

শেরপুরের শ্রীবরদীতে চতুর্থ শ্রেণীর এক শিশুকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে আকরাম (৪০) নামক এক নরসুন্দরকে আটক করেছে পুলিশ। শিশুটি ঈদ করতে সম্প্রতি ঢাকা থেকে তার বাবার সঙ্গে গ্রামের বাড়িতে আসে। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণচেষ্টার প্রমাণ পেয়েছেন বলে চিকিৎসক জানিয়েছেন। তবে গাইনী ডাক্তার দ্বারা অধিকতর পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
শিশুটির বাবা পেশায় রিকশাচালক। তিনি সপরিবারে ঢাকায় থাকেন।
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ৫ জুন বুধবার বেলা আড়াইটার দিকে প্রতিবেশী আকরাম ওই শিশুকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আকরামকে আটক করে পুলিশে দেয়।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক আকরামকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮