রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:০৫


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
সক্ষমতা বৃদ্ধির জন্য পুলিশকে হেলিকপ্টার

সক্ষমতা বৃদ্ধির জন্য পুলিশকে হেলিকপ্টার

অনলাইন ডেস্কঃ পুলিশ বাহিনীর সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে হেলিকপ্টারসহ প্রয়োজনীয় ও আধুনিক যানবাহন সরবরাহ করার পদক্ষেপ গ্রহণের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে। ২৯ মে বুধবার কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।

সভায় তারকা চিহ্নিত বা তারকা চিহ্নবিহীন প্রশ্নের ওপর সম্পূরক প্রশ্নে যে সব প্রতিশ্রুতি দেওয়া হয়, সেগুলো প্রতিশ্রুতি হিসেবে গণ্য করতে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে। জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে গৃহীত প্রকল্পসমূহ নিয়ে সভায় বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনান্তে প্রকল্পগুলো জননিরাপত্তার স্বার্থে দ্রুত বাস্তবায়নের জন্য কমিটি সুপারিশ করে। এছাড়াও সভায় এনটিএমসিকে স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রয়োজনীয় আইন প্রণয়নের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

কমিটির সদস্য মো. মুজিবুল হক, ফখরুল ইমাম এবং ফজিলাতুন নেসা সভায় অংশ গ্রহণ করেন। সচিব, আইএমইডি, ভারপ্রাপ্ত সচিব, সুরক্ষা ও সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বিভিন্ন সংস্থা প্রধানগণসহ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮