রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:৩৮


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
সম্পাদকীয় – ১৪ই জুন ২০১৯

সম্পাদকীয় – ১৪ই জুন ২০১৯

“কেরোসিন/প্রেট্রল গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়া”

এটি এখন যে কোন মিডিয়ার প্রধান খবর আর এর স্বীকার মেয়ে বা মহিলারা। আগুন দিয়ে পুড়িয়ে মারা মধ্য যুগীয় বর্বরতার শামিল। আমরা সভ্য সমাজে বাস করছি কিন্তু অসভ্য আচরণ করছি, এটা কখনই কাম্য নয়।

এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে আমাদেরকেই সচেতন হতে হবে। আমাদের আশপাশে এ ধরণের বর্বর মানসিকতা সম্পন্ন কারো খোঁজ জানলে প্রতিবাদ করতে হবে, সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে, আইন শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিতে হবে।

“হোক, তাতে আমার কী? আমার তো কেউ নয়!” –আজ হয়তো আমার আপনার কেউ নয়, আজ প্রতিবাদ না করলে আগামীকাল হয়তো আপনারই মা, বোন এ বর্বরতার স্বীকার হতে পারে…

অন্যায়-অনিয়ম-অপরাধের প্রতিবাদ করা, প্রতিরোধ গড়ে তোলা আমাদের প্রত্যেকের নৈতিক দায়িত্ব। আর এই দায়িত্ব এড়িয়ে যাওয়া মানে সমাজের ক্ষতি করা পরোক্ষভাবে নিজের ক্ষতি করা। কারণ, আমরা সকলেই সমাজের অংশ। কথায় আছে, “ঘরে আগুন লাগলে প্রতিবেশির গায়েও তার আঁচ লাগে।”

আসুন, আমরা নিজ নিজ নৈতিক দায়িত্ব পালন করে সমাজকে সুন্দর রাখতে ভূমিকা রাখি।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam