রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:০২


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
সুপার ডুপার হিট, “মোরা বরিশাইল্লা মনু”

সুপার ডুপার হিট, “মোরা বরিশাইল্লা মনু”

ঈদ উপলক্ষে ইউটিউবে মুক্তি পাওয়া বরিশালের পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’ বেশ ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুক্রবার রাতে ইউটিউবার মারজিয়া মিমির ইউটিউব চ্যানেলে মু্ক্তি দেওয়া হয় গানের ভিডিওটি।

মারজিয়া মিমি বরিশালের মেয়ে হবার কারণে বরিশালের ভাষা ব্যবহার করেই বানিয়েছেন অনেক ভিডিও। তাই হঠাৎ মাথায় আসা চিন্তা থেকেই এবার ঈদ উপলক্ষে বরিশালের ভাষায় ‘পার্টি সং’ বানিয়ে ফেললেন তিনি।

ইউটিউবে মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ‘মোরা বরিশাইল্লা মনু’ ছড়িয়ে পড়ে ফেসবুকে। অনেকেই শেয়ার করতে থাকেন। এর ভিউ কয়েক ঘণ্টার ব্যবধানে এখন লাখ ছুঁইছুঁই।

গত ১৮ মে এই গানের ভিডিও ধারণ করা হয় বরিশালের বিলাসবহুল সুন্দরবন-১০ লঞ্চে।

গানটি সুর করেছেন সুপ নাসিফ, লিখেছেন সজীব ভুঁইয়া, অডিও প্রোডাকশন জেড এম স্টুডিও এবং সংগীত করেছেন অনবদ্য আদিব কবীর। গানটি গেয়েছেন আয়েশা মৌসুমী ও মুন রহমান। এ ছাড়াও, গানটিতে বরিশাইল্লা ভাষায় র‌্যাপ করেছেন সুপ নাসিফ। দৃশ্যধারণের কাজ করেছেন রাকিবুল ইসলাম লিপসন।

গানটিতে মিমির সঙ্গে পারফর্ম করেছেন তাইনুল তানিম, ভিডিও মেকার সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার এবং ইমটু রামিম। যারা গানটি গেয়েছেন তারাও ভিডিওতে অংশগ্রহণ করেছেন।

ইউটিউবার মিমি বলেন, বরিশাইল্লা পার্টি সংটি ঈদ উপলক্ষে আমার পক্ষ থেকে সবার জন্য উপহার। গানটিতে রয়েছে জমজমাট নাচ ও মজা। সবাই গানটি পছন্দ করছে বলে সাড়া পাচ্ছি। ইউটিউবে ভিডিও বানানোর পাশপাশি এবার এমন পার্টি সং করে নতুন অভিজ্ঞতা হলো। দর্শকদের জন্য সবসময় নতুন কিছু উপহার দিতে চাই।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮