রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:৫৩


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
হেসে খেলেই জয় টাইগারদের।

হেসে খেলেই জয় টাইগারদের।

ধানসিঁড়ি নিউজঃ
ত্রিদেশীয় সিরিজের আগে আয়ারল্যান্ড ‘এ’ দলের সাথে বাজে ভাবে প্রস্তুতি ম্যাচ হেরে যাওয়ায় সকলে একটু হতাশই হয়েছিল কিন্তু সেটা যে নিছকই গা গরমের ম্যাচ ছিলো তা বুঝিয়ে দিল মাশরাফি বিন মর্তুজার দল।
স্বাগতিক আয়ারল্যান্ড ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছিল ওয়েস্ট ইন্ডিজের কাছে উদ্বোধনী ম্যাচে। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং তিন বিভাগেই দুর্দান্ত প্রতাপের সাথে সেই ওয়েস্টইন্ডিজকেই উড়িয়ে দিয়ে ত্রিদেশীয় সিরিজের শুভসূচনা করলেন মাশরাফি, তামিম, সাকিবরা।
প্রথমে বল হাতে গুরুত্বপূর্ণ ৩ উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা, মাশরাফির সাথে তাল মিলিয়ে
২টি করে উইকেট নেন সাইফউদ্দিন এবং মোস্তাফিজ। দুই স্পিনার মিরাজ ও সাকিব ১টি করে উইকেট তুলে নিয়ে ওয়েস্টইন্ডিজদের ২৬১ রানেই আটকে দেন টাইগাররা। পরে ব্যাট হাতে রান তাড়ার কাজটি সহজ হয়েছে প্রথম সারির তিন ব্যাটসম্যান তামিম ইকবাল, সৌম্য সরকার এবং সাকিব আল হাসানদের। সৌম্য ৬৭ বল খেলে ৯ চার এবং ১ ছয়ের মারে ৭৩ রান করে। প্রায় আড়াই ঘণ্টা উইকেটে থেকে ৭টি চারে ৮০ রানে সাজঘরে ফিরে যান তামিম। সাকিব ৬১ বলে ৬১ রান এবং মুশফিক ২৫ বলে ৩২ রানের ইনিংস খেলে অপরাজিত থেকে মাত্র ২ উইকেট হারিয়ে ৩০ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮