রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১০:১৪


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
শেবাচিমে করোনা চিকিৎসাসেবার জন্য ৪ টি হাই ফ্লো নেজাল ক্যানোলা হস্তান্তর

শেবাচিমে করোনা চিকিৎসাসেবার জন্য ৪ টি হাই ফ্লো নেজাল ক্যানোলা হস্তান্তর

ধানসিঁড়ি নিউজ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা চিকিৎসাসেবার জন্য ৪ টি হাই ফ্লো নেজাল ক্যানোলা হস্তান্তর করা হয়েছে।

পাশাপাশি পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামিম- এমপি’র পক্ষ থেকে চিকিৎসা সেবার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের জন্য পিপিই হস্তান্তর করা হয়েছে।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে বরিশাল সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এসব সামগ্রী শেবাচিম হাসপাতাল প্রশাসনের প্রতিনিধি সহকারি পরিচালক ডাঃ এসএম মনিরুজ্জামান এর কাছে হস্তান্তর করা হয়।

যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামিম- এমপি।

বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশালেল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সি এস ই বিভাগের সহকারি অধ্যাপক রাহাত হোসেন ফয়সাল, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মাহবুবুর রহমান মধু, আওয়ামীলীগ নেতা মাহমুদুল হক খান মামুন প্রমুখ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam