রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:১৪

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
ইভটিজিং প্রতিরোধে পানি সম্পদ প্রতিমন্ত্রীর হুঁশিয়ারি

ইভটিজিং প্রতিরোধে পানি সম্পদ প্রতিমন্ত্রীর হুঁশিয়ারি

ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। দেশে ইভটিজিংও ইভটিজারের সংখ্যা দিন দিন ক্রমাগত বেড়েই চলেছে। ইভটিজারদের প্রতিরোধের জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এ বিষয়ে সচেতন নাগরিক ও অভিভাবকদের সোচ্চার হওয়ার আহবান জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী, বরিশাল-১ সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামিম এম,পি।

সোমবার রাতে তিনি ব্যক্তিগত ফেসবুক পেইজে এক পোস্টে এই আহবান জানিয়েছেন। পাশাপাশি ইভটিজারদের প্রতিরোধে প্রতিমন্ত্রী অভিভাবকদের সোচ্চার হওয়ার পরামর্শ দিয়েছেন।

কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামিম এম,পি এর লিখিত ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হ’ল-
“ইভটিজার প্রতিরোধে সচেতন নাগরিক ও অভিভাবকদের সোচ্চার হওয়ার আহব্বান জানাচ্ছি, ইভটিজিং দেখলে সাথে সাথে ইভটিজার কে ধরে পুলিশের হাতে তুলে দিবেন, স্কুল-কলেজের আশেপাশে বখাটেরা মেয়েদের কোনোভাবে ইভটিজিং করলে থানায় যোগাযোগ করবেন, প্রয়োজনে আমাকে জানাবেন। কথা দিচ্ছি তাৎক্ষণিক এদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের ব্যবস্থা করবো।”