রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৪২

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
দৌড়াও বাংলাদেশ, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে,

দৌড়াও বাংলাদেশ, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে,

চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে, এই স্লোগান কে সামনে রেখে র‍্যাব ফোর্সেস কতৃক আয়োজিত এবং দ্যা গ্রেট বাংলাদেশ রান এর সহযোগীতায়,আগামী ০৩ মে, ২০১৯ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে দৌড়াও বাংলাদেশ-১০ কিঃমিঃ,যা সমুদ্র সৈকত কুয়াকাটা সৈকতের তীরে অনুষ্ঠিত হবে। এই দৌড়ে ১৪ বছরের বেশি বয়সী নারী-পুরুষ যে কেউ অংশগ্রহন করতে পারবেন
অংশগ্রহনকারী নিবন্ধন করতে পারবেন ১৩ ই এপ্রিল ২০১৯ থেকে ২০ এপ্রিল,২০১৯ এর মধ্যে
সীমিত সংখ্যক অংশগ্রহন করতে পারবেন। আরো বিস্তারিত জানার জন্য সংযুক্ত থাকতে হবে র‍্যাব ফোর্সেস ফেসবুক পেজ র‍্যাব ৮ বরিশালের ফেসবুক পেজে এবং দ্যা গ্রেট বাংলাদেশ রান এর ফেসবুক পেজে।

নিবন্ধন নিয়মাবলী -নিবন্ধনের জন্য কোন ফি দিতে হবে না। তবে অংশগ্রহনকারী তার অংশগ্রহন নিশ্চিত করার জন্য ৩১০ টাকা ০১৮২০০৬৪৫১৮ নম্বরে TGBR রেফারেন্স দিয়ে পেমেন্ট অপসনের মাধ্যমে বিকাশ করবেন, যা অংশগ্রহনকারীকে রিপোর্টিং এবং কীট সংগ্রহের সময় ফেরত প্রদান করা হবে। কিন্তু যারা অংশগ্রহন করবেন না, তারা ফেরত পাবেন না।
বিকাশ সম্পন্ন হওয়ার পর এই লিংকে গিয়ে ফরম পূরন করে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন। https://docs.google.com/forms/d/e/
1FAlpQLSddZXuT6_14aPSeJe2o9KvyviyxutochLuZ9jKD4VYHy9TLQ/vewform
২৪ ঘন্টার মধ্যে আপনি নিবন্ধন সম্পন্ন হওয়ার ইমেইল পাবেন।