রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪৬

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে ‘বাদশা ট্যাটু’ গ্রেপ্তার।

অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে ‘বাদশা ট্যাটু’ গ্রেপ্তার।

অনলাইন ডেস্কঃ অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে বাদশা ট্যাটুকে গ্রেপ্তার করেছে পুলিশ। অনলাইনে অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে ভাইরাল হওয়া ট্যাটুকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মোঃ তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটু। ডিএমপির পক্ষ থেকে জানানো হয়, গতকাল মঙ্গলবার নিউমার্কেট এলাকা থেকে বাদশা ট্যাটুকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ভিডিওসহ মোবাইল ফোন ও বাদশা ট্যাটুর ফেসবুক আইডি ও পেজ জব্দ করা হয়।

সাইবার ক্রাইম বিভাগ সূত্রে জানানো হয়, বাদশা তাঁর ফেসবুক পেজ থেকে নারীর শরীর নিয়ে বিভিন্ন রকম তামাশা ও কুরুচিপূর্ণ কথা বলার ভিডিও বানিয়ে প্রকাশ করে। এসব ভিডিও ভাইরাল হয়। অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।

বাদশা ট্যাটুর বিরুদ্ধে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রমনা থানায় একটি মামলা রুজু হয়েছে।