রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:৩২

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে ‘বাদশা ট্যাটু’ গ্রেপ্তার।

অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে ‘বাদশা ট্যাটু’ গ্রেপ্তার।

অনলাইন ডেস্কঃ অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে বাদশা ট্যাটুকে গ্রেপ্তার করেছে পুলিশ। অনলাইনে অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে ভাইরাল হওয়া ট্যাটুকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মোঃ তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটু। ডিএমপির পক্ষ থেকে জানানো হয়, গতকাল মঙ্গলবার নিউমার্কেট এলাকা থেকে বাদশা ট্যাটুকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ভিডিওসহ মোবাইল ফোন ও বাদশা ট্যাটুর ফেসবুক আইডি ও পেজ জব্দ করা হয়।

সাইবার ক্রাইম বিভাগ সূত্রে জানানো হয়, বাদশা তাঁর ফেসবুক পেজ থেকে নারীর শরীর নিয়ে বিভিন্ন রকম তামাশা ও কুরুচিপূর্ণ কথা বলার ভিডিও বানিয়ে প্রকাশ করে। এসব ভিডিও ভাইরাল হয়। অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।

বাদশা ট্যাটুর বিরুদ্ধে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রমনা থানায় একটি মামলা রুজু হয়েছে।