রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৪:৪৯

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
ধর্ম অবমাননায় সেফুদার বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা

ধর্ম অবমাননায় সেফুদার বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা

অনলাইন ডেস্কঃ

ইসলাম ধর্ম এবং মুসলামানদের পবিত্র গ্রন্থ কোরআন শরিফ অবমাননাকারী সেফায়েত উল্লাহর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছে ভিয়েনাস্থ মুসলিম কমিউনিটির নেতারা। শুক্রবার জুমার নামাজের পর এ বিষয়ে আলোচনা হয়।

ভিয়েনাস্থ বায়তুল মোকারম জামে মসজিদের সভাপতি আবিদ হোসেন খান তপন জাগো নিউজকে জানান, সেফায়েত উল্লাহ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে; যা সবার কাছে ঘৃণিত এবং নিন্দনীয়। সে জন্য জুমার নামাজের পর আলোচনায় এ সিদ্ধান্ত হয় যে প্রত্যেক মসজিদ থেকে দু’জন সদস্যকে নিয়ে একটি কমিটি গঠন করা হবে। সে কমিটি ভিয়েনাস্থ ইন্টারন্যাশনাল ইসলামিক সেন্টারের প্রেসিডেন্টের সঙ্গে সমন্বয় করে আইনি ব্যবস্থা গ্রহণ করবে; যাতে ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড থেকে তিনি বিরত থাকেন।