রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৫

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

নিজস্ব প্রতিবেদকঃ

মসজিদ আল্লাহর ঘর। আর মসজিদে নামাজ পড়া বাসা/বাড়িতে নামাজ পড়ার চেয়ে সওয়াব অনেক বেশি। তাইতো; মানুষ মসজিদ নির্মান করে এবং মসজিদে নামাজ আদায় করে।

তেমনি একটি নতুন নির্মান করা মসজিদ হল
মেহেন্দীগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের উত্তর চরখাগকাটা নূর মোহাম্মদ মৃধা বাড়ি জামে মসজিদ।

মসজিদটি কাঠের তৈরি হলেও এর নির্মান শৈলী ও কারুকাজ যে কারো মনকে আকৃষ্ট করবে।
 এর রঙ্গিন বাতি গুলো রাতের বেলা মসজিদের সৌন্দর্য শতগুন বাড়িয়ে দেয়। নির্মানকারী ও এলাকার মুসল্লীদেরকে আল্লাহ তায়ালা যেন এই মসজিদের উসিলায় মাফ করে দেন। আমিন।
সত্যি এর সৌন্দর্য নিজ চোখে না দেখলে বিশ্বাস করানো যাবেনা। তাই যদি কখনো আপনাদের মেহেন্দীগঞ্জ যাওয়া হয় অবশ্যই মসজিদটি দেখে ও নামাজ পড়ে আসবেন।
মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদ থেকে উলানিয়া যাওয়ার পথে মাত্র ৪/৫ কিঃমিঃ এর মধ্যেই আপনাদের চোখে পড়বে দৃষ্টিনন্দন এই মসজিদটি।
উক্ত মসজিদটি গত ২৯ শে মার্চ আনুষ্ঠানিক ভাবে জুমআর নামাজের মধ্য দিয়ে উদ্ভোধন করা হয়।