রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫১

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

নিজস্ব প্রতিবেদকঃ

মসজিদ আল্লাহর ঘর। আর মসজিদে নামাজ পড়া বাসা/বাড়িতে নামাজ পড়ার চেয়ে সওয়াব অনেক বেশি। তাইতো; মানুষ মসজিদ নির্মান করে এবং মসজিদে নামাজ আদায় করে।

তেমনি একটি নতুন নির্মান করা মসজিদ হল
মেহেন্দীগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের উত্তর চরখাগকাটা নূর মোহাম্মদ মৃধা বাড়ি জামে মসজিদ।

মসজিদটি কাঠের তৈরি হলেও এর নির্মান শৈলী ও কারুকাজ যে কারো মনকে আকৃষ্ট করবে।
 এর রঙ্গিন বাতি গুলো রাতের বেলা মসজিদের সৌন্দর্য শতগুন বাড়িয়ে দেয়। নির্মানকারী ও এলাকার মুসল্লীদেরকে আল্লাহ তায়ালা যেন এই মসজিদের উসিলায় মাফ করে দেন। আমিন।
সত্যি এর সৌন্দর্য নিজ চোখে না দেখলে বিশ্বাস করানো যাবেনা। তাই যদি কখনো আপনাদের মেহেন্দীগঞ্জ যাওয়া হয় অবশ্যই মসজিদটি দেখে ও নামাজ পড়ে আসবেন।
মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদ থেকে উলানিয়া যাওয়ার পথে মাত্র ৪/৫ কিঃমিঃ এর মধ্যেই আপনাদের চোখে পড়বে দৃষ্টিনন্দন এই মসজিদটি।
উক্ত মসজিদটি গত ২৯ শে মার্চ আনুষ্ঠানিক ভাবে জুমআর নামাজের মধ্য দিয়ে উদ্ভোধন করা হয়।