রোজ শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১:২৭

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়ে অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ।

আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়ে অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকঃ

আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়ে অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ।
অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ অনেক দিন পর পাওয়া গেল ফুটবলের আসল আমেজ। দর্শক সমর্থনের জবাবটাও ভালো দিয়েছে বাংলাদেশের মেয়েরা। আরব আমিরাতের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে টুর্নামেন্টে করেছে শুভসূচনা। একটি করে গোল করেছেন স্বপ্না ও কৃষ্ণা রাণী সরকার।
ঘরের মাঠে নিজেদের টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করতে পারার আনন্দ আছে। কিন্তু বাংলাদেশের মেয়েরা
আসলে বাংলাদেশের মেয়েরাই প্রত্যাশা বাড়িয়ে রেখেছে। নিকট অতীতে ফুটবলের সব সুখবর তো এদের ঘিরেই। আজও শুরুটা হয়েছিল দারুণ। বাংলাদেশ যে অলআউট আক্রমণাত্মক ফুটবল খেলবে, তা কিক অফেই বোঝা গিয়েছিল। প্রতিপক্ষ স্ট্রাইকার কিক অফের প্রথম পাসের পর সেই বল তাড়া করেছেন আটজন। ৩-৪-৩ ফরমেশনে শুরু করা বাংলাদেশকে দেখে বেশির ভাগ সময় মনে হচ্ছিল ২-২-৬ ফরমেশনে খেলছে। শেষ বাঁশি পর্যন্ত আক্রমণ ও প্রতিপক্ষের ওপর প্রেসিংটা চলেছে অনবরত। গোলের বন্যা না বইলেও জয় নিয়েই মাঠ ছেড়েছে লাল সবুজের দল আরও ভালো করার প্রত্যাশায়।