রোজ সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৩:১৮

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
২-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিতে বাংলাদেশ।

২-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিতে বাংলাদেশ।

২-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিতে বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখে আগে থেকেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে গিয়েছিল বাংলাদেশ ও কিরগিজস্তানের। তাই ম্যাচটা ছিল গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার যুদ্ধ আর সে যুদ্ধে সানজিদা-কৃষ্ণারা জয়ী হলো। বাংলাদেশের পক্ষে একটি করে গোল করেছেন সানজীদা আক্তার ও কৃষ্ণা রানী সরকার।
স্কোরলাইন বড় করার অনেক সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি লাল-সবুজের যোদ্ধারা, কারণ অনুসন্ধানে যা উঠে এসেছে -গোল মিস,আক্রমণে গিয়ে খেই হারিয়ে ফেলা, ব্যক্তিগত নৈপুন্য দেখাতে গিয়ে লেজেগোবরে করা। ২৯ সেকেন্ডেই প্রথম গোল পেয়ে এগিয়ে যায় বাংলাদেশ। উপস্থিত দর্শক প্রত্যাশায় উন্মুখ হয়েছিলেন আরও গোল দেখার। কিন্তু সেটি হয়নি। আক্রমণে আক্রমণে কিরগিজস্তানের রক্ষণকে ব্যতিব্যস্ত করে ফেলে বাংলাদেশ। কৃষ্ণা, সানজীদা, মারিয়ারা নিজেদের নৈপুণ্যের সেরাটাই দিয়েছেন। কিন্তু গোল খড়া থেকেই গেল। ঘাম ঝড়ানো ২ গোলে নিয়ে গ্রুপ সেরা হয়েই মাঠ ছাড়লো টিম বাংলাদেশ।