রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০৪

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও প্রীতিভোজ

বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও প্রীতিভোজ

প্রিন্স তালুকদার, বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দিয়েছে চাঁদপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যান সমিতি।

শনিবার বেলা এগারটায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বায়লাখালী পোষ্টঅফিস বাজারে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুস সোবাহান রাঢ়ী। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বাবুগঞ্জ উপজেলার অন্যতম সংগঠক আবদুর রাজ্জাক খানের ছেলে, ইউপি সদস্য মিজানুর রহমান খানের আয়োজনে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তৌহিদুজ্জামান রনি খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোস্তফা কামাল চিশতী, বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাসুদ করিম লাভু, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যড. মোস্তফা জামাল খোকন, বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার, চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, বায়লাখালী পোষ্টঅফিস বাজার কমিটির সভাপতি শাহ আলম খান প্রমুখ।

বক্তারা বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাটের সমস্যা তুলে ধরেন। সংবর্ধিত অথিতি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ ও ফারজানা বিনতে ওহাব বলেন, সমগ্র বাবুগঞ্জ উপজেলায় সুষম উন্নয়ন করা হবে। বয়স্ক ভাতা, বিধাব ভাতাসহ সকল সরকারী অনুদান দূর্নিতীমুক্ত হবে। আপনারা এসকল কাজে সর্বাত্মক সহযোগীতা করবেন।

অনুষ্ঠিত সংবর্ধনায় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে এক রাজসিক প্রীতিভোজে অংশগ্রহন করেন।