রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:২২

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও প্রীতিভোজ

বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও প্রীতিভোজ

প্রিন্স তালুকদার, বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দিয়েছে চাঁদপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যান সমিতি।

শনিবার বেলা এগারটায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বায়লাখালী পোষ্টঅফিস বাজারে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুস সোবাহান রাঢ়ী। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বাবুগঞ্জ উপজেলার অন্যতম সংগঠক আবদুর রাজ্জাক খানের ছেলে, ইউপি সদস্য মিজানুর রহমান খানের আয়োজনে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তৌহিদুজ্জামান রনি খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোস্তফা কামাল চিশতী, বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাসুদ করিম লাভু, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যড. মোস্তফা জামাল খোকন, বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার, চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, বায়লাখালী পোষ্টঅফিস বাজার কমিটির সভাপতি শাহ আলম খান প্রমুখ।

বক্তারা বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাটের সমস্যা তুলে ধরেন। সংবর্ধিত অথিতি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ ও ফারজানা বিনতে ওহাব বলেন, সমগ্র বাবুগঞ্জ উপজেলায় সুষম উন্নয়ন করা হবে। বয়স্ক ভাতা, বিধাব ভাতাসহ সকল সরকারী অনুদান দূর্নিতীমুক্ত হবে। আপনারা এসকল কাজে সর্বাত্মক সহযোগীতা করবেন।

অনুষ্ঠিত সংবর্ধনায় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে এক রাজসিক প্রীতিভোজে অংশগ্রহন করেন।