রোজ শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৫

শিরোনামঃ
মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন দেওয়া হবে-পংকজ নাথ এমপি বরিশালে প্রথম দফায় নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত
ত্রিদেশীয় হুইলচেয়ার টি২০ ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বাংলাদেশ দল

ত্রিদেশীয় হুইলচেয়ার টি২০ ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বাংলাদেশ দল

অনলাইন ডেস্কঃ ত্রিদেশীয় হুইলচেয়ার টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ভারতকে চার রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল।

অপরাজিত স্বাগতিকদের হারিয়ে ত্রিদেশীয় হুইল চেয়ার টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। উত্তেজনাকর ম্যাচে ভারতকে পাঁচ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

রবিবার কলকাতার এনডিকেএ স্টেডিয়ামে টস জিতে ভারতীয় দলের অধিনায়ক সোমজিৎ বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

প্রথমে ব্যাটিংয়ে নেমে শুরুটা বাংলাদেশের ভালো হলেও শেষের দিকে রানের গতি কমে যাওয়ায় ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান করতে সক্ষম হয়। বাংলাদেশের জয়ের নায়ক ছিল ব্যাট করতে নেমে ২২ বলে ৩৪ রান করা ও পাঁচ উইকেট নেয়া শফিক।

ম্যাচে বাংলাদেশের দুই ওপেনার শরীফুল ও শফিক দুর্দান্ত শুরু করে ৭.৩ ওভারে ৫২ রানের জুটি গড়েন। ভারতের অলরাউন্ডার আনমুল প্রথম ব্রেক থ্রো দেন। ২২ বলে ৩৪ রান করা শফিককে বোল্ড আউট করা ওভারেই ওয়ান ডাউনে নামা আল-আমিনকে রানের খাতা খোলার আগেই বোল্ড করেন।

মূলত ওই ওভারে দুই উইকেট পতনের পরই বাংলাদেশের রানের গতি শ্লথ হয়ে যায়। ১৫তম ওভারে ১০০ তে পৌঁছায় বাংলাদেশ। ৪৭ রান করে আউট হওয়া বাহাতি ব্যাটসম্যান আশরাফুল বাদে কেউ ভালো স্কোর করতে পারেননি। শেষ পাঁচ ওভারে মাত্র ৩৩ রান করলে বাংলাদেশের রান গিয়ে দাঁড়ায় ১৩৭।

১৩৭ রানের জবাবে ভালোই খেলতে থাকে ভারত। তবে ১৭তম ওভারে ভীর সিংকে আউট করে ম্যাচে উত্তেজনা ফিরিয়ে আনেন শফিক।

১৯তম ওভারে ১৯ বলে ২৫ রান করা আনামুলকে বাঁহাতি বোলার আশরাফুল বোল্ড আউট করলে বাংলাদেশ দলে উল্লাস ছড়িয়ে পড়ে। পরের বলেই আশরাফুল শেষ উইকেট তুলে নিয়ে বাংলাদেশ জিতে পাঁচ রানে। এর পরপরই সাউন্ড বক্সে বেজে উঠে ‘সাবাস বাংলাদেশ’ গানটি। নেচে-গেয়ে জয় উদযাপন করেন খেলোয়াড়সহ সঙ্গে থাকা সংশ্লিষ্টরা।