রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৫৯

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
বিশ্বকাপের জার্সিতে বাংলাদেশের ক্রিকেটাররা।

বিশ্বকাপের জার্সিতে বাংলাদেশের ক্রিকেটাররা।

খেলাধুলার খবরঃ
২০১৯ ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের জন্য জার্সি উন্মোচিত করা হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন অফিসিয়ালি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার হাতে বিশ্বকাপের জার্সি তুলে দেন।

এ সময় বিশ্বকাপে সুযোগ পাওয়া ১৫ জনের মধ্যে ১৪জনই (সাকিব ছাড়া) উপস্থিত ছিল। আর বোর্ড কর্মমর্তাদের মধ্যে পাপন ছাড়াও আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয়, জালাল ইউনুস ও মাহবুব আনামরা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ মে বিশ্বকাপের পর্দা উঠবে। যেখানে ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।