রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৮:২১

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

————— সোহেল আহমেদ।
সহোযোগীতার ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষেত্র তৈরি করে আমরা যদি দুঃস্থ মানুষের পাশে এগিয়ে আসি তাহলে সমাজ থেকে ধনী-গরিবের ব্যবধান কমে যাবে। কারো আশায় না থেকে নিজ উদ্যোগে মানবকল্যাণে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠনের কাজে বিত্তবানদের অংশ নিতে হবে বলে মন্তব্য করেছেন বরিশাল ইউনিভার্সিটির সহকারি রেজিস্টার ড.মো:বাহাউদ্দিন গোলাপ।
বাবুগঞ্জে স্বেচ্ছায় সেবামুলক সংগঠন সজাগ এর আত্বপ্রকাশ ও অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। স্থানীয় তরুন সমাজের সমন্বয়ে গঠিত সজাগ এর প্রতিষ্টাতা সভাপতি প্রভাষক মো: মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানের উদ্বোধন করেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজ এর অধ্যক্ষ মোসাম্মাৎ তাহমিনা আকতার।

গত রোববার দুপুরে কলেজ অডিটোরিয়ামে অনুষ্টিত সজাগ এর আত্বপ্রকাশ অনুষ্টানে মোট ২৫ টি অসহায় পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেবা দেয়ার মানুসিকতা নিয়ে গঠিত সজাগ এর অর্ধশত কর্মির নিজস্ব অর্থসহয়তায় আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রভাষক আমিনুর রহমান শামীম, বিমানবন্দর থানা প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না, গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার মো: ফারুক হোসেন, সংগঠনের নির্বাহি সদস্য মো: আলামিন হোসেন, মো: পাভেল, মো: ইব্রাহিম হোসেন, মো: সাগর সহ স্থানীয় নবীন প্রবীন স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ।