রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:১৯

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
হেসে খেলেই জয় টাইগারদের।

হেসে খেলেই জয় টাইগারদের।

ধানসিঁড়ি নিউজঃ
ত্রিদেশীয় সিরিজের আগে আয়ারল্যান্ড ‘এ’ দলের সাথে বাজে ভাবে প্রস্তুতি ম্যাচ হেরে যাওয়ায় সকলে একটু হতাশই হয়েছিল কিন্তু সেটা যে নিছকই গা গরমের ম্যাচ ছিলো তা বুঝিয়ে দিল মাশরাফি বিন মর্তুজার দল।
স্বাগতিক আয়ারল্যান্ড ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছিল ওয়েস্ট ইন্ডিজের কাছে উদ্বোধনী ম্যাচে। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং তিন বিভাগেই দুর্দান্ত প্রতাপের সাথে সেই ওয়েস্টইন্ডিজকেই উড়িয়ে দিয়ে ত্রিদেশীয় সিরিজের শুভসূচনা করলেন মাশরাফি, তামিম, সাকিবরা।
প্রথমে বল হাতে গুরুত্বপূর্ণ ৩ উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা, মাশরাফির সাথে তাল মিলিয়ে
২টি করে উইকেট নেন সাইফউদ্দিন এবং মোস্তাফিজ। দুই স্পিনার মিরাজ ও সাকিব ১টি করে উইকেট তুলে নিয়ে ওয়েস্টইন্ডিজদের ২৬১ রানেই আটকে দেন টাইগাররা। পরে ব্যাট হাতে রান তাড়ার কাজটি সহজ হয়েছে প্রথম সারির তিন ব্যাটসম্যান তামিম ইকবাল, সৌম্য সরকার এবং সাকিব আল হাসানদের। সৌম্য ৬৭ বল খেলে ৯ চার এবং ১ ছয়ের মারে ৭৩ রান করে। প্রায় আড়াই ঘণ্টা উইকেটে থেকে ৭টি চারে ৮০ রানে সাজঘরে ফিরে যান তামিম। সাকিব ৬১ বলে ৬১ রান এবং মুশফিক ২৫ বলে ৩২ রানের ইনিংস খেলে অপরাজিত থেকে মাত্র ২ উইকেট হারিয়ে ৩০ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।