রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১১:৫২

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা- ২০১৮ আগামী ২৪ মে থেকে শুরু হবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা- ২০১৮ আগামী ২৪ মে থেকে শুরু হবে।

ধানসিড়িঁ নিউজঃ
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষা আগামী ২৪ মে শুরু হয়ে পর্যায়ক্রম ৩১ মে, ১৪ জুন ও ২১ জুন (শুক্রবার) সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। এ বিষয়ে যাবতীয় প্রস্তুতিমূলক কার্যক্রম গ্রহণ করতে বলা হয়েছে।
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানানো হয়েছে, গত বছরের ১ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত ১৩ হাজার পদের বিপরীতে অনলাইনে ২৪ লাখের বেশি আবেদন জমা পড়েছে। ডিজিটাল পদ্ধতিতে করা প্রশ্নে নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে।