রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:৪৫

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বাস চাপায় প্রান হারাল গ্রামীণ ব্যাংক কর্মকর্তা

বাস চাপায় প্রান হারাল গ্রামীণ ব্যাংক কর্মকর্তা

ধানসিঁড়ি নিউজঃ
বরিশালের বাবুগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় হামিদ আকতার (৪২) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার সকালে উপজেলার ছয়মাইল এলাকায় বরিশাল ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হামিদ আকতার ফরিদপুর গ্রামীণ ব্যাংক শাখার সিনিয়র অফিসার ছিলেন। তিনি পটুয়াখালী সদর মরিচবুনিয়া গ্রামের মৃত রুস্তুম আলীর খানের ছেলে।

ঘটনা সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানববন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব উল আলম ধানসিঁড়ি নিউজ কে জানান, ব্যাংক কর্মকর্তা মোটরসাইকেলযোগে বরিশাল থেকে কর্মস্থল মোকছেদপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ছয়মাইল এলাকায় তুহিন পরিবহনের একটি বেপরোয়া গতির বাস তাঁর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়।

এই ঘটনায় ঘাতক বাসটি আটক করা হলেও পালিয়েছেন চালক। তবে তার নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এ ঘটনায় একটি মামলা গ্রহণ পরবর্তী চালককে গ্রেপ্তারে পুলিশ নিয়োজিত রয়েছে বলে জানান ওসি।