রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১২:১০

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
রাজশাহীতে কেমিকেল দিয়ে আম পাকানোর অভিযোগে ৬ জনের কারাদন্ড

রাজশাহীতে কেমিকেল দিয়ে আম পাকানোর অভিযোগে ৬ জনের কারাদন্ড

ধানসিঁড়ি নিউজঃ নির্ধারিত সময়ের আগেই অপরিপক্ক আম পাকিয়ে বাজারজাত করার জন্য নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার করার অভিযোগ ৬ অসাধু আম ব্যবসায়ীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের সহযোগিতায় পুঠিয়ার উপজেলা নির্বাহী ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সোমবার ৬ জনকে ৫ দিন করে কারাদণ্ড দেন। এ সময় ৭০ মন আম জব্দ ও ধ্বংস করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তিনি জানান, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ এক প্রেস ব্রিফিংয়ে এবং আম ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় জানিয়েছিলেন রাজশাহীর আমবাগানগুলি পুলিশের নজরদারিতে রয়েছে। এছাড়া তিনি আমে নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার না করতে আম ব্যবসায়ীদের আহ্বান জানান।

এ বিষয়ে রাজশাহীর সকল আম ব্যবসায়ীকে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে আবারো সর্তক ও সচেতন থাকার জন্য আহ্বান জানানো হচ্ছে।