রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫৩

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
বগুড়া-৬ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৮

বগুড়া-৬ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৮

অনলাইন ডেস্ক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় শূন্য ঘোষিত বগুড়া-৬ আসনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন ৮ জন।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে গত বৃহস্পতিবার ও শুক্রবার এই ৮ জন দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন বলে কার্যালয় সূত্রে জানা গেছে।
সূত্র জানায়, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, জার্মান আওয়ামী লীগের উপদেষ্টা আসাদুর রহমান খন্দকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম মন্টু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, বগুড়া জেলা বিএমএ সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, মহিলা আওয়ামী লীগের নেত্রী তাহমিনা জামান দলীয় মনোনয়নের জন্য আবেদন করেছেন।
মনোনয়নের জন্য আবেদন করেছেন জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মমতাজ উদ্দিনের ছেলে বগুড়া চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান মিলনও।