রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৫

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ৩৫ হাজার টাকা করার দাবি

মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ৩৫ হাজার টাকা করার দাবি

অনলাইন ডেস্ক :

মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ৩৫ হাজার টাকা করার দাবি
মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা ও মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতির দাবি জানিয়ে মানববন্ধন করেছে জাতীয় সম্মিলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন। আজ রবিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এই মানববন্ধন।
মানববন্ধনে ফাউন্ডেশনের মহাসচিব বাবুল চিশতি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছেন। তাই দ্রুত জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা ও সাংবিধানিক স্বীকৃতি দেয়ার আহ্বান জানাচ্ছি।’
তিনি আরও বলেন, ‘বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও খন্দকার মোশতাক আহমদ মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কাজ করেছেন। এরা পরবর্তীতে অবৈধভাবে ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করেছে। কিন্তু মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রথম মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেন।’
মানববন্ধনে ফাউন্ডেশনের উপদেষ্টা শফি উদ্দিন ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল মুজিম সন্টু ও অর্থ সম্পাদক আব্দুল বাতেন সহ আরও অনেকেই বক্তব্য রাখেন।