রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:৫২

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
বালু ভর্তি কার্গোর সঙ্গে সংঘর্ষ লঞ্চের তলা ফেটে গেলেও, রক্ষা পেল তিন শতাধিক যাত্রী

বালু ভর্তি কার্গোর সঙ্গে সংঘর্ষ লঞ্চের তলা ফেটে গেলেও, রক্ষা পেল তিন শতাধিক যাত্রী

অনলাইন ডেস্ক:

বালুভর্তি কার্গো জাহাজের সঙ্গে ধাক্কা লেগে তলা ফেটে গেলে মাস্টারের চেষ্টায় ডুবতে ডুবতে অল্পের জন্য রক্ষা পেল এমভি গ্লোরি অব শ্রীনগর-২ লঞ্চের তিন শতাধিক যাত্রী। মঙ্গলবার রাত পৌনে ১০টায় চাঁদপুরের মেঘনা নদীর মোহনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
চাঁদপুর নৌ-পুলিশের ইনচার্জ মো. নাসির উদ্দিন বলেন, এ ঘটনার পর আমরা যাত্রীদের নিরাপত্তা দিয়েছি। পরে ঢাকা থেকে আরেকটি লঞ্চ আসলে ওই লঞ্চে তাদের নিয়ে গন্তব্যে রওনা দেয়।
শ্রীনগর লঞ্চের মালিক মো. কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে তিনশতাধিক যাত্রী নিয়ে ভোলার লালমোহনের উদ্দেশে রওনা হয় যাত্রীবাহী লঞ্চ এমভি গ্লোরি অব শ্রীনগর-২। রাত পৌনে ১০টার দিকে একটি বালুভর্তি বড় কার্গো পাশের দিক থেকে ধাক্কা দেয়।
এতে লঞ্চের সামনের তলা ফেটে যায়। ফলে লঞ্চে পানি প্রবেশ করতে থাকলে লঞ্চের মাস্টার লঞ্চটিকে দ্রুত একটি চরে উঠিয়ে দেন। যার কারণে যাত্রীদের কোনো সমস্যা হয়নি। বর্তমানে শ্রীনগর-২ লঞ্চটি চরে উঠিয়ে রাখা হয়েছে।
এই সময় পেছনে থাকা ভোলা চরফ্যাশন উপজেলার দুলারহাটগামী শ্রীনগর-৮ লঞ্চটিকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে শ্রীনগর-২ লঞ্চের যাত্রীদের উদ্ধার করে লালমোহনের উদ্দেশে রওনা হয়।