রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৮

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
গাজীপুরে আগুনে পুড়ে একই পরিবারের চারজন নিহত

গাজীপুরে আগুনে পুড়ে একই পরিবারের চারজন নিহত

প্রতীকী ছবি

অনলাইন ডেস্ক:

গাজীপুর সিটি করপোরেশনের ইসলামপুর এলাকায় একটি বাড়িতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই শিশুসহ এক পরিবারের চারজন নিহত হয়েছে। বুধবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহতরা হলেন-শাহ আলম (৩৮) ও তার স্ত্রী মনিরা (৩০) এবং ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)। শাহ আলমের গ্রামের বাড়ি পটুয়াখালী বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।
জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেনের কাছ থেকে জানা যায়, ইসলামপুর এলাকায় মো. ইকবাল হোসেনের বাড়িতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন শাহ আলম। ঘটনার সময় রাতে গ্যাসের চুলায় রান্না করছিল শাহ আলমের স্ত্রী মনিরা। একপর্যায়ে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে পুরো ঘরে আগুন লেগে যায়। এ সময় ঘরে থাকা শাহ আলম, তার স্ত্রী মনিরা, ছেলে বায়েজিদ ও মেয়ে ফাতেমা অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।