রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৩

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

প্রতিবেদন (অপরাধ চিত্র):
প্রতিবেদক- নওরোজ কবির

ব্যাপ্টিস্ট মিশন রোডে (মানিক মিয়ার গ্যারেজ সংলগ্ন) এলাকা জুড়ে বখাটেদের একটা অলিখিত আখড়া গড়ে উঠেছে। তারা এলাকার নাম দিয়েছে “বেকার পয়েন্ট”। বিভিন্ন বাসার দেয়ালে “বেকার পয়েন্ট” লিখে একটা স্থায়ী আখড়া গড়ে তুলেছে। তাদের দৌড়াত্বে স্থানীয় শান্তি প্রিয় লোকজন অতীষ্ঠ হয়ে পড়েছে। মেয়ে/মহিলাদের টিজ করা, ধূমপান, নেশা, হৈহুল্লোর করা তাদের নৈমিত্তিক কাজ, একরকম বেপরোয়া মনোভাব। প্রতিবাদ করতে গেলে তাদের হাতে হেনস্থা হতে হয় তাই এলাকাবাসী মান-সম্মানের ভয়ে অনেকটা নিরূপায় হয়ে নিরবেই সহ্য করছিলেন তাদের দৌরাত্ব। তাদের এই বেপরোয়া মনোভাবের পিছনের উৎস কি?

খবর জানতে পেরে বরিশাল বিএমপি পুলিশ ২২-৫-২০১৯ রাত ৮/৮.৩০ টার দিকে আকস্মিক অভিযান চালিয়ে তাদের কয়েকজনকে আটক করে কোতয়ালী থানায় সোপর্দ করেন। এতেকরে এলাকাবাসীর মনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে এবং বিএমপিকে ধন্যবাদ জানিয়েছেন। তারা আশা করছেন ভবিষ্যতে এই ধরণের পরিস্থিতির আর পূনরাবৃত্তি হবে না সেরকম পদক্ষেপ গ্রহণ করবেন।

বরিশালের বিভিন্ন অলিগলিতে এই ধরণের বখাটেদের উৎপাত রয়েছে। বিএমপি বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন সকলের এটাই প্রত্যাশা।