রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৫০

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

প্রতিবেদন (অপরাধ চিত্র):
প্রতিবেদক- নওরোজ কবির

ব্যাপ্টিস্ট মিশন রোডে (মানিক মিয়ার গ্যারেজ সংলগ্ন) এলাকা জুড়ে বখাটেদের একটা অলিখিত আখড়া গড়ে উঠেছে। তারা এলাকার নাম দিয়েছে “বেকার পয়েন্ট”। বিভিন্ন বাসার দেয়ালে “বেকার পয়েন্ট” লিখে একটা স্থায়ী আখড়া গড়ে তুলেছে। তাদের দৌড়াত্বে স্থানীয় শান্তি প্রিয় লোকজন অতীষ্ঠ হয়ে পড়েছে। মেয়ে/মহিলাদের টিজ করা, ধূমপান, নেশা, হৈহুল্লোর করা তাদের নৈমিত্তিক কাজ, একরকম বেপরোয়া মনোভাব। প্রতিবাদ করতে গেলে তাদের হাতে হেনস্থা হতে হয় তাই এলাকাবাসী মান-সম্মানের ভয়ে অনেকটা নিরূপায় হয়ে নিরবেই সহ্য করছিলেন তাদের দৌরাত্ব। তাদের এই বেপরোয়া মনোভাবের পিছনের উৎস কি?

খবর জানতে পেরে বরিশাল বিএমপি পুলিশ ২২-৫-২০১৯ রাত ৮/৮.৩০ টার দিকে আকস্মিক অভিযান চালিয়ে তাদের কয়েকজনকে আটক করে কোতয়ালী থানায় সোপর্দ করেন। এতেকরে এলাকাবাসীর মনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে এবং বিএমপিকে ধন্যবাদ জানিয়েছেন। তারা আশা করছেন ভবিষ্যতে এই ধরণের পরিস্থিতির আর পূনরাবৃত্তি হবে না সেরকম পদক্ষেপ গ্রহণ করবেন।

বরিশালের বিভিন্ন অলিগলিতে এই ধরণের বখাটেদের উৎপাত রয়েছে। বিএমপি বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন সকলের এটাই প্রত্যাশা।