রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫৮

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
তাপসের বহিস্কারাদেশ প্রত্যাহার।

তাপসের বহিস্কারাদেশ প্রত্যাহার।

নিজস্ব প্রতিবেদকঃ
জাপার কেন্দ্রীয় নেতা ও বরিশাল- জেলার যুগ্ন-আহবায়ক মো: ইকবাল হোসেন তাপসের বহিস্কারাদেশ প্রত্যাহার করেছেন দলের চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

আজ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এর আগে গত সিটি নির্বাচনের প্রচার প্রচারনার তীব্র লড়াই চলাকালীন নির্বাচনের ঠিক আগ মুহুর্তে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছিলো। কিন্তুু বরিশালের স্থানীয় নেতৃবৃন্দ সহ সমর্থকদের চাপে পড়ে দলের চেয়ারম্যানের বহিস্কারাদেশ সত্ত্বেও ইকবাল হোসেন তাপসকে শেষ পর্যন্ত মাঠে থাকতে হয়। কেন্দ্রীয় একাধিক প্রেসিডিয়াম সদস্য বরিশালের তখনকার পরিস্থিতি দেখে অনেকটাই বিস্মিত হন। বরিশালের মৃত জাপাকে ইকবাল হোসেন তাপস সব পর্যায়ের নেতা কর্মীদের একত্রিত করে অবিশ্বাস্য এক প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হয়েছিলেন। বড় দুই দলের বাহিরের জাপার হঠাৎ জনপ্রিয়তায় অবাক হন কেন্দ্রীয় নেতারাও। ফলে একদিকে বহিস্কারাদেশ অপরদিকে মৌনসমর্থন সব মিলিয়ে শেষ পর্যন্ত মাঠে থেকে যান তাপস। যদিও তিনি প্রত্যাশিত ভোট পেতে সক্ষম হননি তবুও তার টিকে থাকার লড়াইটা জাপার নেতাকর্মীদের জন্য অন্যরকম বিজয়ের! জাপার ভেতরে সকাল-বিকাল সিদ্ধান্ত বদলে তৃণমমূল নেতাকর্মী সহ সাধারন মানুষের মধ্যে দীর্ঘদিনের বিরাজমান বিব্রতকর অবস্থা তাপসের এ সিদ্বান্তে তার অবসান ঘটে।