রোজ শনিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১:১৩

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
আবারও পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা

আবারও পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক:

আমদানিকারকের স্টিকার ছাড়া নামিদামি ব্র্যান্ডের বিদেশি কসমেটিক্স ব্যবহার করায় আবারও বিউটিশিয়ান কানিজ আলমাস খানের প্রতিষ্ঠান পারসোনাকে ছয় লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে পারসোনা বিউটি পার্লারকে ৩ লাখ ও পারসোনা এডামস পার্লারকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। একই অপরাধে আলভিরাস বিউটি কেয়ারকে তিন লাখ টাকা জ‌রিমানা করা হয়।
বৃহস্পতিবার ধানমন্ডি-২৭ নম্বর শাখায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর অভিযান চালিয়ে তাদের এই জরিমানা করে।
এদিন দুপুরে ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডল ও আফরোজা রহমান।
অভিযানের বিষয়ে মনজুর মোহাম্মদ শাহরিয়ার জাগো নিউজকে বলেন, এখানে অনেক কসমেটিক্স পেয়েছি, যেগুলোর আমদানিকারকের কোনো স্টিকার নেই এবং কোন দেশের তৈরি তাও নেই। আমরা আগেও বার বার বলেছি তাদের যে পণ্য আমদানি করা, সেগুলোতে আমদানিকারকের স্টিকার থাকতে হবে। পারসোনার মতো একটি প্রতিষ্ঠানের প্রতি মানুষের অনেক বিশ্বাস রয়েছে। তাদের গত বছর একই অভিযোগে জরিমানা করা হয়েছিল।
উল্লেখ্য, গত বছরের ১২ জুন বিদেশি পণ্য বলে রূপসজ্জায় নকল ও ভেজাল প্রসাধনী ব্যবহারের দায়ে পারসোনাকে চার লাখ টাকা জরিমানা করা হয়। এর মধ্যে পারসোনা উইমেনকে আড়াই লাখ এবং পারসোনা ম্যানকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়।