রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:০৮

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
মঠবাড়িয়ায় কিশোরকে গলা কেটে হত্যা

মঠবাড়িয়ায় কিশোরকে গলা কেটে হত্যা

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জেরে আরিফ (১৬) নামে এক কিশোরকে গলাকেটে হত্যা করেছে প্রতিবেশী। আজ রোববার (২রা জুন) সকাল ১১টার দিকে উপজেলার ছোটশৌলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে দুপুরে নিহত আরিফের লাশ উদ্ধার করেছে। আরিফ ছোটশৌলা গ্রামের গ্রামের দিনমজুর কালাম হাওলাদারের ছেলে।

নিহতের পিতা দিনমজুর কালাম হাওলাদার জানান, “আমার ছেলে আরিফের সাথে গুটি খেলা নিয়ে সম্প্রতি প্রতিবেশী বেলায়েতের পুত্র হাসিবের বাক-বিতণ্ডা হয়। এর জের ধরে রোববার সকালে আরিফকে বাড়ির সামনে একা পেয়ে হাসিব গালাগালি করলে অরিফ তার প্রতিবাদ করে। এ সময় ক্ষুব্ধ হয়ে পূর্ব পরিকল্পিতভাবে হাসিব (১৮) ও তার ভগ্নিপতি আজিম (২৭) এবং জয়নাল (৩০) মিলে ধারালো অস্ত্র দিয়ে আরিফের গলা কাটে। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে আমি নিজেও আহত হই।”

স্থানীয় জনগন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান আরিফকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও জানান, এ ঘটনার পর থেকে জড়িতরা পলাতক রয়েছে।